মোঃনাজমুল হক মনি:-গাজীপুরের জয়দেবপুর থানার নয়াপাড়ার ইপিলিয়ন ফেব্রিকস এর বৈদ্যুতিক সংযোগ ক্যাবল চুরির করে নেওয়ার সময়  বৈদ্যুতিক ক্যাবলসহ ৭ জনকে আটক করেন জয়দেবপুর থানা পুলিশ। 

১০ মে মঙ্গলবার দিবাগত রাতে আনুমানিক রাত ১.৫০ ঘটিকার সময়  জয়দেবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মাহাতাব উদ্দিন এর দিক নির্দেশনায় ইন্সঃ অপারেশন মুন্সী আবু কুদ্দুস সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ উক্ত প্রতিষ্ঠানের সিকিউরিটি ও স্থানীয় লোকজনের সহায়তায় জয়দেবপুর থানা পুলিশ তাৎক্ষনিক বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে আসামীদের আটক করেন।  

অভিযানে আটককৃত আসামী সুনামগঞ্জের দোয়ারাবাজার শারপিনপাড়ার মৃত মনসুর আলীর ছেলে মোঃ মনির উদ্দিন (২৭), সুনামগঞ্জের দিরাই থানার চানপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে মোঃ মমিন(১৭) 

ময়মনসিংহের পাগলা থানার মুখী গ্রামের তোতা মিয়ার ছেলে মোঃ হান্নান(২০),  ময়মনসিংহের গফরগাঁও থানার মশাখলীর জয়নাল আবেদীনের ছেলে রিয়েল (২৬), ময়মনসিংহের হালুয়াঘাটের বড়বাড়ির পলক মিত্রের ছেলে অনিক মিত্র (২০) ময়মনসিংহের পাগলা থানার পাইতল গ্রামের মোঃ আঃ রহমানের ছেলে মোঃ সাইদুল ইসলাম (২৫) সকলে গাজীপুরের শ্রীপুরের বিভিন্ন এলাকায় ভাড়া বাসায় বসবাস করেন।

পরে চোরাই বৈদ্যুতিক তার উদ্ধার সহ ৭জন চোরকে আটক করে। উদ্ধারকৃত বৈদ্যুতিক তারের মূল্য ১,৫০,০০০/- (একলক্ষ পঞ্চাশ হাজার) টাকা। এ সংক্রান্তে জয়দেবপুর থানায় একটি নিয়মিত মামলা রুজু হয় এবং আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়