Logo

About US

আমাদের নরসিংদী মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধকে ধারণ করে পাঠকের কাছে বস্তুনিষ্ঠসংবাদ তুলে ধরার জন্য প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে।

আমাদের নরসিংদী জেলার ইতিহাস, ঐতিহ্য, সাফল্য, অর্জন ও গর্বের জায়গা গুলোকে তুলে ধরার জন্য কাজ করে। সেই সাথে দৈনন্দিন ঘটে যাওয়া ঘটনা গুলো সবার সামনে তুলে ধরার একটি গুরুত্বপূর্ণ মাধ্যম। নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রদানে আমরা সর্বদা সচেষ্ট থাকি। এবং সর্বোচ্চ পেশাদারিত্ব, আদর্শ ও নীতিকে প্রাধান্য দিয়ে আমরা সংবাদ প্রকাশ করে থাকি।

আমাদের নরসিংদী নরসিংদীর পাশাপাশি দেশের ও বিশ্বের ঘটনা গুলোকে অনলাইন মাধ্যমে তুলে ধরছে। অনলাইন বর্তমান বিশ্বে এক অপরিহার্য মাধ্যম হয়ে উঠেছে। এর মাধ্যমে খবর পৌঁছে যাচ্ছে পাঠকের কাছে কম্পিউটার, ল্যাপটপ, কিংবা স্মার্টফোনে।

About US

Amader Narsingdi is constantly working to present objective news to the readers by holding the consciousness and values ​​of the liberation war.

Works to highlight the history, heritage, achievements, achievements and places of pride of Amader Narsingdi district. At the same time, it is an important means of highlighting the daily happenings in front of everyone. We always strive to provide impartial and objective news. And we publish news with the highest professionalism, ideals and principles.

Amader Narsingdi as well as the events of the country and the world are highlighted online. Online has become an essential medium in today's world. The news is reaching the reader through computer, laptop, or smartphone.