রায়পুরায় গৃহবধূর রহস্য জনক মৃত্যু

0

রায়পুরা সংবাদদাতা:-নরসিংদীর রায়পুরা উপজেলার শ্রীরামপুর এলাকায় গলায় ফাঁস দিয়ে সাবিকুন্নাহার (২১) নামক এক গৃহবধূর রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া যায়।
বৃহস্পতিবার (১৮ মার্চ) সকালে খবর পেয়ে রায়পুরা থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করে।স্থানীয় ও পরিবার সূত্রে জানাযায়,উপজেলার শ্রীনগড় ইউনিয়নের চড়-পলাশতুলি গ্রামের সৌদী প্রবাসী সালাউদ্দিন এর সাথে ৪ বছর আগে পারিবারিক ভাবে সাবিকুন্নাহারের বিয়ে হয়। বিয়ের পর এ দম্পত্তির এক কন্যা সন্তান জন্ম হয়।নিহতের স্বজনরা জানায়,বুধবার দিবাগত রাত আনুমানিক ১২টার সময় সাবিকুন্নাহারের মেয়ের চিৎকার শুনা যায়। তারপর দরজায় তাকে অনেক ডাকাডাকি করা হলে কোন প্রতুত্তর না পেয়ে জানালা ভেঙ্গে ভিতরে ডুকে ঘরে থাকা ফ্যানের সাথে ওরনা দিয়ে আটকানো ঝুলন্ত অবস্থায় তার (সাবিকুনন্নাহার) মৃত দেহ দেখতে পায় স্বজনরা। পরে রাতে নিহত সাবিকুন্নাহারের মেয়েকে ঘরের জানালা কেটে বের করে আনা হয়। এ খবর তাৎক্ষনিক ছড়িয়ে পরলে রাতেই তার লাশের কাছে যাওয়ার চেষ্টা করে স্থানী তখন কোনক্রমেই ঘরের দরজা খোলা যাচ্ছিল না।স্বজনদের ধারণা ওই রাতে তার স্বামীর সাথে ফোনে কথাকাটির কারনে রাগে অভিমানে সাবিকুন্নাহার গলায় ফাঁস দিয়ে আতœহত্যা করেন।
এ ব্যাপারে রায়পুরা থানা পুলিশ আমাদের নরসিংদী ডটকমকে জানায়,খবর পেয়ে তারা ঘটনাস্থলে আসেন এবং ঝুলন্ত লাশটিকে তারা মাটিতে নামিয়ে সুরতহাল তৈরি করেন। এবং লাশটিকে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করেন।পুলিশ আরো জানায়,সুরতহালে নিহতের শরীরের কোথাও কোনপ্রকার ক্ষত কিংবা কোন চিহ্ন পাওয়া যায়নি, ময়না তদন্তের পর তার মৃত্যুর আসল কারন জানা যাবে