রায়পুরায় কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এবিএম রিয়াজুল কবীর কাওছারের জন্মদিন পালিত

0

মাহবুব আলম সেলিম(নিজস্ব সংবাদদাতা):-পরম শ্রদ্ধা ও ভালোবাসা আর ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের অন্যতম সদস্য এডভোকেট এবিএম রিয়াজুল কবীর কাওছার। গতকাল ছিলো তাঁর ৫৭তম জন্মদিন। তিনি ১৯৬৪ সালে সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন। তিনি ছাত্র জীবনে বাংলাদেশ ছাত্রলীগে যোগদান করার মাধ্যমে রাজনৈতিক জীবনে প্রবেশ করেন। পর্যায়ক্রমে তিনি ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের উপজেলা, জেলা ও কেন্দ্রীয় কমিটিতে বিভিন্ন সময়ে গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত হন। দলের দুর্দিনে, বিভিন্ন আন্দোলন সংগ্রামে সক্রিয় ভূমিকা রাখার মাধ্যমে আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সব সময়ই তৃণমূলে কাজ করে যাচ্ছেন এই কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এবিএম রিয়াজুল কবীর কাওছার।
কর্মব্যস্ততার দরুন গতকাল তিনি ঢাকায় থাকায় তাঁর নিজ উপজেলা রায়পুরার বিভিন্ন ইউনিয়ন থেকে বিপুল সংখ্যক নেতাকর্মী তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ছুটে যান ঢাকায়। তাছাড়াও এডভোকেট এবিএম রিয়াজুল কবীর কাওছারের গ্রামের বাড়ি দরিহাইরমারায় তাঁর জন্মদিন উপলক্ষে কোরআন তেলাওয়াত, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে পাঁচ শতাধিক লোকদেরকে খাবার খাওয়ানোর মাধ্যমে আপ্যায়িত করা হয়।
এসময় উপস্থিত ছিলেন রায়পুরা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ইমান উদ্দিন ভূইয়া, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কবি মহসিন খন্দকার, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক
নজরুল ইসলাম করিম, নরসিংদী জেলা কৃষকলীগের সহসভাপতি আশরাফ উদ্দিন ভূঁইয়া, নরসিংদী জেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি এনায়েত উল্লাহ ভূঁইয়া, রায়পুরা প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও স্বেচ্ছাসেবক লীগ নেতা এম নূরউদ্দিন আহমেদ, হাইরমারা ইউনিয়ন পরিষদের সদস্য মো. সাইফুল ইসলাম, রায়পুরা পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. আলমগীর হোসেন ও সাধারন সম্পাদক কাজী এমদাদ হোসাইন, মহেশপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগ নেতা মো. মহসিন মোল্লা, রায়পুরা পৌরসভা ছাত্রলীগ নেতা রাজন আসলাম ও ছাত্রলীগ নেতা হাসান আলী বকুলসহ স্থানীয় নেতৃবৃন্দ।
রায়পুরা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে শতাধিক নেতাকর্মীদের উপস্থিতিতে এক অনাড়ম্বর আয়োজনে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা এবিএম রিয়াজুল কবীর কাওছারের জন্মদিন কেককাটার মাধ্যমে পালিত হয়। এছাড়াও বিভিন্ন ইউনিয়নে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীবৃন্দ তাঁর জন্মদিন পালন করে থাকে। মুছাপুর ইউনিয়নের গৌরিপুর গ্রামে ভুলো মোল্লা বাড়ী যুব সংঘ ও পাঠান বাড়ী যুব সংঘের উদ্যোগে উদযাপিত জন্মদিনের অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপস্থিত ছিলেন এডভোকেট এবিএম রিয়াজুল কবীর কাওছার। তাঁর জন্মদিন উপলক্ষে দলীয় নেতাকর্মী, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, বিভিন্ন সামাজিক সংগঠন ও শুভাকাঙ্ক্ষীগণ মোবাইল ফোনে, এসএমএস-এর মাধ্যমে এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে শুভেচ্ছা জানানোয় সবাইকে তিনি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।