বুধবার ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

নরসিংদীতে টেটাবিদ্ধের একদিন পর আহত শান্ত’র মৃত্যূ:বাড়ী-ঘরে হামলা,লুটপাট

শনিবার, ২০ মার্চ ২০২১
343 ভিউ
নরসিংদীতে টেটাবিদ্ধের একদিন পর আহত শান্ত’র মৃত্যূ:বাড়ী-ঘরে হামলা,লুটপাট
Spread the love

মোঃরাসেল মিয়া(নিজস্ব প্রতিবেদক):-নরসিংদীতে টেটাবিদ্ধ হয়ে আহত হওয়ার একদিন পর জুবায়ের আহমেদ শান্ত (১৮) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৯ মার্চ) বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার নজরপুর ইউনিয়নের অলিপুরা গ্রামে ওয়াজ মাহফিলে ডিম দিয়ে লটারি খেলাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় সে আহত হয়। এদিকে তার মৃত্যুর খবরে সন্ধ্যায় দুই পক্ষের লোকজন আবারও সংঘর্ষে জড়িয়ে পড়ে।
নিহত জুবায়ের আহমেদ শান্ত (১৮) নজরপুর গ্রামের সাত্তার মিয়ার ছেলে।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়,বৃহস্পতিবার নজরপুর ইউনিয়নের আলিপুরা গ্রামের একটি মাদ্রাসায় ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়। ওয়াজ মাহফিলের পাশে ডিম নিয়ে লটারী ধরার দোকান বসায় অলিপুরা গ্রামের কয়েকজন কিশোর। সেই লটারী কে কেন্দ্র করে ওই যুবক ও স্থানীয় কিছু কিশোরের মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়। এক পর্যায়ে ঝগড়াকে কেন্দ্র করে আলিপুরা এবং নজরপুরের দুটি আলাদা পক্ষ তৈরী হয়ে দুদলই টেটা, রামদা,বল্লমসহ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে হামলা করে। এসময় শান্তর উপর টেঁটা নিয়ে হামলা করা হলে তার গলায় টেটাবিদ্ধ হয়। আহত অবস্থায় প্রথমে নরসিংদী সদর হাসপাতাল পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।এদিকে শুক্রবার বিকেলে শান্তর মৃত্যুর খবর পাওয়ার পর নজরপুর গ্রামের লোকজন মাগরিবের নামাজের পরপর আলিপুরা গ্রামে হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর, নগদ টাকা ও মালামাল লুট করে। এই হামলা প্রতিহত করতে আলিপুরা গ্রামের লোকজন পুনরায় নজরপুর গ্রামের লোকজনদের ধাওয়া দেয়। শুক্রবার রাত আটটা পর্যন্ত উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া চলে। খবর পেয়ে নরসিংদী সদর থানা পুলিশ সেখানে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে।
শেষ খবর পাওয়া পর্যন্ত নতুন করে সংঘর্ষ এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। পরিস্থিতি স্বাভাবিক থাকলেও এলাকায় থমথমে ভাব বিরাজ করছে। যে কোন সময় রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে বলে মনে করেন সাধারণ জনগণ।
শুক্রবারে হামলার স্বীকার হওয়া অলিপুর গ্রামের বিউটি বেগম (৪৭) নামে একজন বলেন, শান্ত টেটাবিদ্ধ হওয়ার একদিন পর সন্ধ্যায় খবর আসে সে মারা গেছে। এই খবর শোনার পরই মাগরিবের নামাজের পর পর আমাদের গ্রামে নজরপুরের শতাধিক লোকজন রামদা, চাপাতি, ছুরি নিয়ে হামলা করে। এসময় আমার ঘরে থাকা কিছু নগদ টাকা ও গোয়ালের একটি গরু নিয়ে যায়। আশেপাশের বাড়িঘরের নগদ টাকার পাশাপাশি স্বর্ণালংকারও লুট করে তারা।
এবিষয়ে নজরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাদল সরকার জানান,আসলে পুরো ঘটনাটা আমারও বোধগম্য নয়। গতকাল ডিমের লটারী নিয়ে কথাকাটাকাটির জেরে মারামারি হয়েছিল।তখন শান্ত আহত হয়। কোন পক্ষ বা কার টেঁটার আঘাতে শান্ত টেটাবিদ্ধ হয় তা স্পষ্ট নয়। শান্ত মারা যাওয়ার পর শান্তর পক্ষ নজরপুর গ্রামের লোকেরা অলিপুরা গ্রামে গিয়ে হামলা চালায়। বেশকিছু মালামাল লুটের অভিযোগও পেয়েছি।
নরসিংদী সদর থানার পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে আমাদের নরসিংদী ডটকমকে জানান,বৃহস্পতিবার ওয়াজ মাহফিলে লটারী কিংবা এই ধরনের কিছু একটা নিয়ে দুইপক্ষ ঝগড়ায় জড়িয়ে পড়লে শান্ত নামের এক যুবক টেটাবিদ্ধ হয়। তার মৃত্যুর পর শুক্রবার সন্ধ্যায় দুই গ্রামের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষের খবর পাওয়ার পর পরই পুলিশ সেখানে অবস্থান নেয়। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

advertisement

Posted ১:০৯ অপরাহ্ণ | শনিবার, ২০ মার্চ ২০২১

Amader Narsingdi |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

বিআরটিএর সামনে বিক্ষোভ করছেন আন্দোলনরত শিক্ষার্থীরা

বাস চাপায় সহপাঠীর মৃত্যুর সুষ্ঠু বিচার, নিরাপদ সড়কসহ… [বিস্তারিত]

বাংলা একাডেমি সভাপতি ও জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই

একুশে পদকপ্রাপ্ত বিশিষ্ট নজরুল গবেষক জাতীয় অধ্যাপক রফিকুল… [বিস্তারিত]

চট্টগ্রামে সমাবেশ চলাকালীন হঠাৎ মঞ্চ ভেঙে পড়ে

দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার… [বিস্তারিত]

Contact Information
প্রধান উপদেষ্টা: আল মুজাহিদ হোসেন তুষার।
সম্পাদক মন্ডলীর সভাপতি: মাকসুদুর রহমান।
প্রকাশক ও সম্পাদক: মাহবুব সৈয়দ
সহকারী সম্পাদক: রাসেল মিয়া।
প্রধান কার্যালয়
ঘোড়াশাল পোষ্ট অফিস রোড, পলাশ, নরসিংদী।
Phone: +8801912528571
Phone: +8801711900458
Email: narsingdibd24@gmail.com