বুধবার ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কাঁঠালিয়া ইউনিয়নে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বদ্ধপরিকর বিনা আক্তার

রবিবার, ১৭ অক্টোবর ২০২১
112 ভিউ
কাঁঠালিয়া ইউনিয়নে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বদ্ধপরিকর বিনা আক্তার
Spread the love

দিনার চৌধুরী: বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ, তারই নির্দেশনা অনুযায়ী এগিয়ে যাচ্ছে নরসিংদী সদর উপজেলার মাধবদী থানাধীন কাঁঠালিয়া ইউনিয়ন পরিষদ। তারই প্রেক্ষিতে কাঁঠালিয়াকে একটি আধুনিক মডেল কাঁঠালিয়া হিসেবে গড়ে তুলতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন কাঁঠালিয়া ইউনিয়ন মহিলা আওয়ামীলীগ সম্পাদিকা, নৌকা প্রতীকের নির্বাচিত ইউপি চেয়ারম্যান মরহুম হারুন মোল্লার স্ত্রী বর্তমান কাঁঠালিয়া ইউনিয়ন এর ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিনা আক্তার।

কাঁঠালিয়া ইউনিয়ন পরিষদসূত্রে জানাযায় যে, বিনা আক্তার ইউনিয়ন এর দায়িত্ব নেওয়ার পর হতে উক্ত ইউনিয়নে ব্যাপক উন্নয়নমূলক কাজ করা হয়েছে। আরও কয়েকটি কাজ চলমান এবং কিছু কাজ অপেক্ষমান রয়েছে । কাঁঠালিয়া ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান বিনা আক্তার বলেন, গ্রামের পথ দিয়ে বর্ষা মৌসুমে কাঁদার মধ্যে দিয়ে পথ চলতে হতো সাধারণ মানুষদের। গ্রামগুলোতে পানি নিষ্কাশনের জন্য ছিলো না কোন ড্রেনেজ ব্যবস্থা। কিন্তু বর্তমানে প্রায় প্রতিটি ওয়ার্ডেের গ্রামের রাস্তায় লেগেছে আধুনিকতার ছোঁয়া। বর্তমান সরকারের ভিশন গ্রামকে শহরের সুবিধা প্রদান করার প্রতিশ্রুতি অনেকটাই বাস্তবায়ন করা হয়েছে এই ইউনিয়নে। সাংবাদিকের এক প্রশ্নের জবাবে চেয়ারম্যান বিনা আক্তার আরো বলেন, আমার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিক ভাইদেরকে মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্ত তৈরি করেছে এক শ্রেণীর অসাধু লোক ,আপনারা তদন্ত করে দেখে আসুন আমি যদি কোনো অনিয়ম ও দুর্নীতি করে থাকি তাহলে আমার বিরুদ্ধে যেকোনো ব্যবস্থা নিলেই আমি তা মেনে নেবো। আর যারা নির্বাচনকে সামনে রেখে এই চক্রান্ত করছে তাদের বিরুদ্ধে সঠিক তদন্তের মাধ্যমে বিচার দাবি করছি আমি আপনাদের মাধ্যমে। চেয়ারম্যান বিনা আক্তার আরো বলেন কাঁঠালিয়া ইউনিয়নের সর্বস্তরের মানুষ আছে আমার সাথে, আমি মনেপ্রাণে বিশ্বাস করি আমার নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখহাসিনা, কাঁঠালিয়া ইউনিয়ন এর সাধারণ মানুষের ভাগ্যউন্নয়নে আমাকে নৌকার মাঝি বানিয়ে সাধারণ মানুষের চাওয়া পূরণ করবেন।
কাঁঠালিয়া ইউনিয়ন এর সর্বস্তরের জনগণের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখহাসিনার সুস্বাস্থ্য, দীর্ঘায়ু এবং মঙ্গল কামনা করছি।
জয়বাংলা জয় বঙ্গবন্ধু

advertisement

Posted ৯:১৬ পূর্বাহ্ণ | রবিবার, ১৭ অক্টোবর ২০২১

Amader Narsingdi |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

বিআরটিএর সামনে বিক্ষোভ করছেন আন্দোলনরত শিক্ষার্থীরা

বাস চাপায় সহপাঠীর মৃত্যুর সুষ্ঠু বিচার, নিরাপদ সড়কসহ… [বিস্তারিত]

বাংলা একাডেমি সভাপতি ও জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই

একুশে পদকপ্রাপ্ত বিশিষ্ট নজরুল গবেষক জাতীয় অধ্যাপক রফিকুল… [বিস্তারিত]

চট্টগ্রামে সমাবেশ চলাকালীন হঠাৎ মঞ্চ ভেঙে পড়ে

দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার… [বিস্তারিত]

Contact Information
প্রধান উপদেষ্টা: আল মুজাহিদ হোসেন তুষার।
সম্পাদক মন্ডলীর সভাপতি: মাকসুদুর রহমান।
প্রকাশক ও সম্পাদক: মাহবুব সৈয়দ
সহকারী সম্পাদক: রাসেল মিয়া।
প্রধান কার্যালয়
ঘোড়াশাল পোষ্ট অফিস রোড, পলাশ, নরসিংদী।
Phone: +8801912528571
Phone: +8801711900458
Email: narsingdibd24@gmail.com